গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেহেদী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ও বৈরাগীহাট তদন্দ্র কেন্দ্রের ইনচার্জ ইমরান কবির রুবেল রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্বেলন কক্ষে রংপুর বিভাগের ২০১৯ সালের আগষ্ট মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অত্র রেঞ্জের গত আগস্ট মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়। এছাড়াও উক্ত সভায় অত্র রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০১৯ সালের আগস্ট মাসে অত্র রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ও বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমরান কবির রুবেল রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হওয়ায় ডিআইজি দেবদাস ভট্টাচায্য তাদের হাতে বিশেষ পুরষ্কার তুলে দেন। এ সময় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিশেষ অভিযানে সিরাজগঞ্জ থাকায় তার পক্ষে গাইবান্ধা জেলার নবাগত পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম পুরষ্কার গ্রহণ করেন। অনুষ্ঠানে রেঞ্জের ৮ জেলার সকল পুলিশ সুপার সহ অন্যান্য উর্ধতন কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.