ধনবাড়ীতে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ,ধর্ষক সোহেল রানা গ্রেপ্তার

0

হাফিজুর রহমান

টাঙ্গাইলের ধনবাড়ীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে বাড়ী থেকে তুলে নিয়ে দোকান ঘরের মধ্যে ধর্ষণ করেছে সোহেল রানা নামের দুই সন্তানের জনক। ধর্ষক সোহেল রানা কে গ্রেপ্তার করেছ ধনবাড়ী থানা পুলিশ।

মামলার বিবরণ ও ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর মা মর্জিনা তার দাদী ছাহেরা সহ এলাকাবাসী জানায়, ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের ভাতকুড়া গ্রামের সাইফুল ইসলামের সপ্তম শ্রেণীর পড়ুয়া মেয়েকে পাশের দরিচন্দবাড়ী (চরপাড়া) গ্রামের আয়নাল হকের লম্পট ছেলে সোহেল রানা ঐ ছাত্রী প্রকৃতির ডাকে সোমবার (৬ মে) ভোরে রাতে বাইরে বের হলে আগে থেকেই উৎপেতে থাকা সোহেল তাকে মুখ চেপে ধরে সোহেলের দোকান ঘরে নিয়ে ধর্ষণ করে মেয়েটিকে সোমবার বিকেলে ছেড়ে দেয় ধর্ষক সোহেল ।

মেয়েটি সোমবার বিকেলে বাড়ীতে গিয়ে তার মার কাছে গিয়ে ঘটনাটি জানালে মঙ্গলবার ধনবাড়ী থানায় ওই ছাত্রীর বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন বলে ওই ছাত্রীর মা মর্জিনা আরো জানায়। ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর পরিবার ঘটনার সঠিক বিচার দাবী করেন।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোহেল রানা নামে ধর্ষণ মামলা মামলা করেছে। ধর্ষক সোহেল রানা কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে মঙ্গলবার (৭ মে) টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মেয়েটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply