সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবে এমপি প্রার্থী এলিনের মত বিনিময় সভা

 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এ.কে এম আনিছুর রহমান এলিনের সাথে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি দৈনিক গণমুক্তি পত্রিকার প্রতিনিধি মোঃ গুলজার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সহ-সভাপতি, সাবেক কামরা বাদ ইউনিয়নের সর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান, নৌকার মনোনয়ন প্রত্যাশী এ.কে এম আনিছুর রহমান এলিন বক্তব্য রাখেন।

এসময় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সংবাদকর্মীরা ক্লাবের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রেখে সরিষাবাড়ী আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও অত্র ক্লাবের উপদেষ্টা এ.কে. এম আনিছুর রহমান এলিনের দৃষ্টি আকর্ষণ করেন।

মতবিনিময় সভায় সরিষাবাড়ী আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন বলেন, একটি ঐক্যবদ্ধ ক্লাব বা সাংবাদিক বন্ধুদের শক্ত ইউনিট দেশের জন্য মঙ্গলজনক । সংবাদকর্মীদের লেখনীর মাধ্যমে দেশের সমস্যা ও সম্ভাবনা সরকারের নীতিনির্ধারকদের চোঁখে পড়ে এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিহিত ব্যবস্থা গ্রহণ করে।  যে কোন সংগঠন ঐক্যবদ্ধ থাকলে সকল রক্তচক্ষু উপেক্ষা করে কাজ করা সহজ হয়। আমি সাংবাদিক ভাই-বন্ধুদের নিরপেক্ষতা ভাবে কাজ করে নিজেদের সুনাম রক্ষায় এগিয়ে আসার আহবান করছি।

তিনি বলেন, বর্তমান সরকার বহু পত্র পত্রিকা ও বেসরকারি টিভি চ্যানেলের নিবন্ধন দিয়েছে। এতে করে বহু মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের যুম্ম সাধারণ সম্পাদক দৈনিক খবর পত্রিকার প্রতিনিধি আনিছুর রহমান, কার্যনির্বাহী সদস্য দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিনিধি মোঃ মাসুদ রানা, দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিনিধি সিফাত উল্লাহ, সদস্য, দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান, দৈনিক ভোরের সময় পত্রিকার প্রতিনিধি মাহাতাব আনোয়ার, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার প্রতিনিধি আলামিন হোসেন, দৈনিক ঢাকা পত্রিকার প্রতিনিধি মোঃ শাহিন মিয়া, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি শফিকুল ভূইয়া, ফারুক হোসেন, রফিকুল ইসলাম, ফারুক মাষ্টার প্রমুখ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.