সরিষাবাড়ীতে সুজাত আলী অনার্স কলেজে ছাত্রদের  ঝগড়া থামাতে গিয়ে তিন শিক্ষক লাঞ্চিত

সরিষাবাড়ী প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে ঐতিহ্যবাহি পিংনা সুজাত আলী অনার্স কলেজে দুই পক্ষ ছাত্রের মাঝে বিবদমান ঝগড়া থামাতে যেয়ে তিন শিক্ষক লাঞ্চিতের খবর পাওয়া গেছে। সোমবার ১৩ মার্চ সকাল সাড়ে এগারটায় অধ্যক্ষের কার্যলয়ের পাশেই প্রধান ফটকে  দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে শিক্ষক লাঞ্চিত হয় বলে জানা যায়।

 

কলেজ ও শিক্ষার্থীদের সুত্রে জানা যায়, উক্ত কলেজের প্রাক্তন ছাত্র রিফাত তার এক বন্ধু হৃদয়ের উপবৃত্তির ফরম জমা দিতে সুজাত আলী অনার্স কলেজে পড়ূয়া স্নাতক শ্রেণির অপর বন্ধুকে সাথে নিয়ে কলেজে আসে।  এ সময় নাঈম ও রাব্বি নামের এইচএসসি ২য় বর্ষের দুই ছাত্র ও বহিরাগত বাবু নামে অপর জনকে সাথে নিয়ে তিনজন রিফাতের উপর অতর্কিতে হামলা চালািয়ে মারপিট করে। এ সময় কলেজে ক্লাস চলতেছিল।

 

কলেজ ক্যাম্পাসে ঝগড়া ও হট্টগোল দেখতে পেয়ে একে একে তিনজন শিক্ষক ক্লাস থেকে বেরিয়ে এসে ঝগড়া থামাতে গেলে ওই তিনজন শিক্ষকই লাাঞ্চিত হয়। খবর পেয়ে পিংনা এলাকায় দায়িত্ব পালনরত তারাকান্দি পুলিশ ফাঁড়ির এসআই আমজাদ ও এসআই সুলতান দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্তনে আনে।

 

এ সময় দুটি মোটর সাইকেল জব্দ করা হয় বলেও জানা যায়। নাঈম ও রিফাতের মাঝে নারী ঘটিত বিষয় নিয়ে ইতি পূর্বে  ঝগড়া হওয়ায় পূর্ব শত্রতার জের ধরেই সোমবার কলেজ ক্যাম্পাসে রিফাতকে পেয়ে নাঈম গং তাকে মারপিট করে বলে ধারণা করা হচ্ছে।

 

 

এ বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে অত্র কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ বলেন, নারী ঘটিত পূর্ব শত্রুতার জের ধরেই নাঈম ও রিফাতের মাঝে ঝগড়া হয়ে থাকতে পারে। বিষয়টি যেহেতু কলেজ ক্যাম্পাসে তাই স্থানীয় নেতৃবৃন্দ ও উভয় পক্ষের অভিভাবকদের নিয়ে দ্রুত সময়ের মধ্যে মীমাংসা করা হবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.