সরিষাবাড়ীতে নব-যোগদানকৃত সহকারী শিক্ষকদের বরণ ও সংর্বধনা 

 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায়  বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সরিষাবাড়ি শাখার উদ্যেগে নব-যোগদানকৃত সহকারী শিক্ষকদের বরণ ও সংর্বধনা দেওয়া হয়েছে।

রবিবার (১২ ফেব্রুয়ারী) বিকালে সরিষাবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির হলরুমে এ সংর্বধনা দেওয়া হয়ে।

এতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সরিষাবাড়ি উপজেলা শাখার সভাপতি মোঃ মোখলেসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফরিদুল ইসলামের সঞ্চালনায় সংর্বধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সরিষাবাড়ি শাখার সহ-সভাপতি মোঃ ইমরুল কায়েস, সাংগঠনিক সম্পাদক মোঃ যুবায়ের আহমেদ পাঠান, যুগ্ম-সম্পাদক মোঃ বিপ্লব হোসেন, ডুয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল্লাহ আল মুনসুর, গোপীনাথ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, পোগলদিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বজলুর রশিদ এবং আব্দুল মালেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং সরিষাবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ নিয়ামুর নাসির ভূঁইয়া (মিন্টু)।

এ সময় উপস্থিত ছিলেন, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন ও বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক-শিক্ষিকা প্রমূখ।

অনুষ্ঠানে শুরুতে নব-যোগদানকৃত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়ে।

উল্লেখ্য সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিকে -৪১ জন এবং রাজস্ব -১২ জনসহ মোট ৫৩ জন্য নতুন শিক্ষক যোগদান করেছেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.