দৈনিক যুগান্তর দুই যুগে পদার্পণ উপলক্ষ্যে প্রতিষ্ঠা বার্ষিকী টাঙ্গাইলের গোপালপুর

মো: সেলিম হোসেন
টাঙ্গাইলের গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. পারভেজ মল্লিক বলেন, যুগান্তর জনগণের মুখপত্র। এই পত্রিকার মাধ্যমে গ্রাম বাংলার গণমানুষের বাস্তবচিত্র এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশিত হয়। পত্রিকাটির এই শুভযাত্রা অব্যহত থাকুক।
যুগান্তর দুই যুগে পদার্পণ উপলক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুর প্রেসক্লাব মিলনায়তনে মঙ্গলবার বিকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে যুগান্তর দুই যুগে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় যুগান্তরের গোপালপুর উপজেলা প্রতিনিধি মো. সেলিম হোসেন সভাপতিত্ব করেন। প্রেসক্লাব সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় আলোচক ছিলেন প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন। দুই যুগে যুগান্তর স্লোগানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, মির্জাপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লাভলু, যুগান্তরের মধুপুর-ধনবাড়ী প্রতিনিধি ও মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম শহীদ প্রমূখ।
বক্তারা বলেন, সত্যের সন্ধ্যানে নির্ভীক প্রতিপাদ্যের যুগান্তর গত দুই যুগ ধরেই গণমানুষের আশা আকাক্সক্ষার প্রতিফলন ঘটাতে সক্ষম হয়েছে। যুগান্তর কখনো অন্যায়ের সাথে আপস ও মাথানত করে না। সত্য প্রকাশে যুগান্তরের এমন আপসহীন ভূমিকাই পাঠকের কাম্য। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সপক্ষের মুখপাত্র হিসাবে ভূমিকা রাখছে যুগান্তর। দেশের দুর্যোগ, দুর্ভোগ ও ক্রান্তিকালেও যুগান্তরের ভূমিকা অপরিসীম। এ সময় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ছবির ক্যাপশন- যুগান্তর দুই যুগে পদার্পণ উপলক্ষ্যে ইউএনও পারভেজ মল্লিককে কেক খাওয়াচ্ছেন যুগান্তর প্রতিনিধি।
All reactions:

Salim Hossen, Abdur Rouf and 46 others

Comments are closed, but trackbacks and pingbacks are open.