সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা ও কম্বল বিতরণ

 জামালপুর  প্রতিনিধি ঃ  সরিষাবাডী মুক্তি যোদ্ধা সংসদ  উদ্যোগে শনিবার  বীরমুক্তিযোদ্ধাদের সাথে এক মতবিনিময় সভা সরিষাবাডী উপজেলার মুক্তি যোদ্ধা সংসদ  মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন এমপি ডাঃ মুরাদ হাসান  এমপি। বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা এমএ লতীফ যুদ্ধকালীন বিএলএফ কমান্ডার।

 

 সভাপতিত্ব করেন  বীর মুক্তিযোদ্ধা মোঃ মোফাজ্জল হোসেন সাবেক কমান্ডার সরিষাবাডী। সঞ্চালনা করেন  বীর মুক্তিযোদ্ধা মোঃ লুৎফর রহমান, প্রতিনিধি মুক্তি যোদ্ধা সংসদ সরিষাবাডী। সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মহব্বত কবির, ও বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

 

  প্রধান অতিথি সাবেক প্রতি মন্ত্রী ডাঃ মুরাদ হাসান   এমপি বলেন, বিএনপি জামাত আন্তর্জাতিক  ষড়যন্ত্র করে কোন ক্ষতি করতে পারবেনা।   আমাদের যুব সমাজকে মুক্তিযুদ্ধ কি, বঙ্গবন্ধু কি, মুক্তিযোদ্ধাদের জীবনের ইতিহাস কি, কীভাবে যুদ্ধ করেছে এ দেশের মুক্তিযোদ্ধারা তাদেরকে জানাতে হবে। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের সুনাগরিক করে দেশ সেবা আত্মনিযোগ করতে হবে।

 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  বীর মুক্তিযোদ্ধাদের জন্য চিকিৎসা ভাতা সহ অন্যান্য সুযোগ সুবিধা বাড়ানো হয়েছে। যে সমস্ত বীর মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা নেই তাদের জন্য বীর মুক্তিযোদ্ধা নিবাস নির্মান করে দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এদেশের মানুষ উন্নয়নের সুফল পাওয়ায় তাদের জীবন মান উন্নয়ন হয়েছে।
বীর মুক্তিযোদ্ধাের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.