সরিষাবাড়ী ডিজিটাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি, সভাপতি এস এম লুৎফর রহমান, সম্পাদক সুজল উদ্দিন

জামালপুর প্রতিনিধি 
 জামালপুর  জেলার সরিষাবাডী  উপজেলায় সরিষাবাডী ডিজিটাল প্রেস  ক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সভাপতি এস এম লুৎফর রহমান সম্পাদক সুজল উদ্দিন।

 

২০২৩-২৪ সাল মেয়াদের জন্য এ কমিটি চূড়ান্ত করা হয়। ২০২০ সালে প্রতিষ্ঠিত সরিষাবাডী ডিজিটাল  প্রেস ক্লাব হাটি হাটি পা পা করে এখন গৌরব ও সাফল্যের ২ বছর অতিক্রম করেছে। কর্মরত সাংবাদিকদের কল্যাণ ও সুরক্ষা, এলাকার নানা সমস্যা ও সম্ভাবনার কথা বিশ্বব্যাপী তুলে ধরা এবং সাংবাদিকতার পেশাকে উজ্জল করার লক্ষ্যে এ ক্লাবের সদস্যরা প্রতিনিয়ত ভূমিকা রেখে চলেছেন।
আগামীতে এলাকাবাসীকে আরো ভালো কিছু উপহার দেয়া এবং পেশাগত মর্যাদা সমুন্নত রাখার লক্ষ্যে স্থানীয় নবীন- প্রবীণ সংবাদ কর্মীদের সমন্বয়ে জাতীয় দৈনিক বাংলা খবর প্ত্রিকার স্টাফ রিপোর্টা এস এম লুৎফর রহমান কে সভাপতি   ও জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকা ও স্বাধীন বাংলা নিউজ টিভি জামালপুর জেলা প্রতিবেদক  সুজল উদ্দিন কে সাধারণ সম্পাদক করে  ১০ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়েছে। সংশ্লিষ্টরা জানান, প্রেস ক্লাবের স্থায়ী অফিস স্থাপন, সদস্যদের কল্যাণে নানা পদক্ষেপ গ্রহণ, সংবাদকর্মীদের দক্ষতা বৃদ্ধিতে সরকারি- বেসরকারি প্রশিক্ষণের আয়োজন সহ আরো ভালো কিছু করার প্রত্যয় রয়েছে নতুন কমিটির।

Comments are closed, but trackbacks and pingbacks are open.