ঈদ সামগ্রী বিতরণ ও ভাঙ্গন কবলিত এলাকা পরির্দশন করলেন ডা: মুরাদ হাসান এমপি

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে বন্যাকবলিত ৩’শ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও পিংনা ইউনিয়নের বেডিবাধের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি।গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা দুযোর্গ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রানালয়ের আয়োজনে উপজেলার আওনা ইউনিয়নের স্থল জামে মসজিদ মাঠে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথী হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বন্যাকবলিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।এ সময় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার নাজাত ,জাতীয় শ্রমিকলীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সহ সভাপতি আব্দুর রহিম,উপজেলা যুবলীগের সদস্য ফরহাদ হোসেন,ছাত্রলীগ নেতা লিটন অধিকারী প্রমুখ।

অনান্যদের মধ্যে সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান,বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি,উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল প্রূমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা,কর্মীরা উপস্থিত ছিলেন। ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক আওনা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শাহিনুর

Comments are closed, but trackbacks and pingbacks are open.