রাতে ঘুরে ঘুরে সিনেমার পোস্টার লাগালেন সিয়াম-পূজা

কোনো সিনেমা মুক্তির আগে দেয়ালে দেয়ালে সেটির পোস্টার লাগিয়ে প্রচার চালানো বহু পুরনো একটি পদ্ধতি। যেটি এখনো চলমান। পারিশ্রমিকের বিনিময়ে এই পোস্টার লাগানোর কাজে সাধারণত নিয়োজিত থাকেন এফডিসির নির্দিষ্ট শ্রেণির কিছু কর্মী। তাদের পাশাপাশি এবার দেয়ালে দেয়ালে সিনেমার পোস্টার লাগিয়ে অনুরাগীদের চমকে দিলেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

আগামী ৭ জানুয়ারি মুক্তি পেতে চলেছে হালের অন্যতম জনপ্রিয় এ জুটির পরবর্তী সিনেমা ‘শান’। এটির পরিচালক এম রাহিম। মুক্তি উপলক্ষে বর্তমানে চলছে সেটির প্রচারণার কাজ। তারই অংশ হিসেবে সোমবার গভীর রাত পর্যন্ত মগবাজার ও এফডিসি এলাকা ঘুরে ঘুরে দেয়ালে দেয়ালে ‘শান’-এর পোস্টার লাগান সিয়াম ও পূজা। তাদের সঙ্গে পরিচালক এম রাহিমও ছিলেন।

নতুন বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া প্রথম সিনেমা হতে চলেছে ‘শান’। একটি সত্য ঘটনা অবলম্বনে এর গল্প লিখেছেন আজাদ খান। পুরোপুরি অ্যাকশন ঘরানার চলচ্চিত্র এটি। সিনেমাটি প্রসঙ্গে চিত্রনায়িকা পূজা চেরি বলেন, ‘রাত ১টা পর্যন্ত ‘শান’-এর পোস্টা লাগিয়েছি। সিনেমাটি নিয়ে আমাদের প্রত্যাশা অনেক। এর নির্মাণ, গল্প সব কিছুই দর্শকদের হলে টানবে বলে বিশ্বাস।’

চিত্রনায়ক সিয়াম বলেন, ‘শান’-এর মাধ্যমে প্রথমবার পুরোপুরি অ্যাকশন ঘরানার সিনেমায় কাজ করেছি। কতটা পরিশ্রম করেছি তা সিনেমাটি দেখলেই বুঝতে পারবেন। নতুন বছরটা দারুণ একটা সিনেমার মাধ্যমে শুরু হচ্ছে ভেবে ভালো লাগছে। সারাদিন শুটিং করার পর মধ্যরাত পর্যন্ত সবাই মিলে পোস্টার লাগিয়েছি। আশা করি, সিনেমাটি দেখতে দর্শক প্রেক্ষাগৃহে আসবেন।’

যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আজাদ খান এবং নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে এটির প্রযোজনায় রয়েছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান। সিয়াম-পূজা রয়েছেন সিনেমার মুখ্য চরিত্রে। আরও আছেন তাসকিন রহমান, চম্পা, অরুণা বিশ্বাস, সৈয়দ হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন ও আরমান পারভেজ মুরাদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.