মা হতে যাচ্ছেন মাহি, গুঞ্জন চরমে

গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে ভালোবেসে বিয়ে করেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। নতুন সংসার জীবনের চার মাসের মাথায় গুঞ্জন, অভিনেত্রী মা হতে চলেছেন। সম্প্রতি মাহির ফেসবুকে দেওয়া দুটি পোস্টের সূত্র ধরে এমন গুঞ্জন দানা বেঁধেছে। আলোচনা শুরু হয়েছে সোস্যাল মিডিয়ায়।

নায়িকা প্রথম পোস্টটি করেন ২ জানুয়ারি। সেখানে তিনি একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘এবং এখানে আমার নতুন বছরের ছবি, আলহামদুলিল্লাহ, রাকিব সরকার।’ ছবিগুলোর একটিতে দেখা যায়, মাহির হাতে ক্যানোলা পরানো। অর্থাৎ, তিনি অসুস্থ। আরেকটি ছবিতে একে-অপরের দিকে অপলক তাকিয়ে মাহি ও রাকিব। আরেকটি ছবিতে রাকিব নামাজরত অবস্থায়।

এই ছবিগুলো দেখে ফিসফাস শুরু হয়, মাহি কি মা হতে চলেছেন? এই গুঞ্জনকে আরও জোরালো করে নায়িকার পরবর্তী পোস্ট, যেটি তিনি পরের দিন অর্থাৎ, ৩ জানুয়ারি দেন। সেখানে মাহি লেখেন, ‘এখনো আমি সেই স্পর্শটা অনুভব করতে পারছি। আমি দেখতে পাচ্ছি তুমি ঘুমিয়ে আছো।’

ব্যাস, এই পোস্ট দেখার পর জল্পনা তুঙ্গে উঠেছে। তাহলে কি সত্যি মা হতে চলেছেন মাহিয়া মাহি? নায়িকার পোস্টের নিচে এমন প্রশ্ন করেছেন অনেক নেটিজেন। যদিও কারও প্রশ্নেরই উত্তর দেননি মাহি। এ বিষয়ে জানতে মাহি এবং তার স্বামী রাকিবের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের সাড়া মেলেনি। আপাতত নায়িকার পরবর্তীর পোস্টের অপেক্ষায় সবাই।

গত ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। সম্প্রতি তারা সৌদি আরব থেকে ওমরাহ হজ পালন করে দেশে ফিরেছেন। এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপু নামে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন মাহি। গত বছরের জুন মাসে তাদের ডিভোর্স হয়।

তারও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্ট্রারের মাধ্যমে শাওন নামে একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে নায়িকার বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওন-মাহির একাধিক ছবিও ফাঁস হয়।

সে সময় মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। যদিও মামলার প্রতিবেদনে শাওনের সঙ্গে তার বিয়ের প্রমাণ পাওয়া যায়। তাই আদালতের মাধ্যমে পরে সেই মামলা ঢিশমিশ হয়ে যায়। পরে আর শাওনের সঙ্গে কোনো যোগাযোগ রাখেননি অভিনেত্রী।

কাজের ক্ষেত্রে মাহি বর্তমানে ব্যস্ত শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বুবুজান’ ছবির কাজে। তার আগে শেষ করেন ‘মাফিয়া’ ছবিটির কাজ। এছাড়া চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বউ‘ নামে একটি ছবিতেও তার মুখ্য চরিত্রে অভিনয়ের কথা ছিল। কিন্তু সৌদি থেকে ফিরে সেটির কাজ ছেড়ে দেন মাহি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.