টাঙ্গাইলের মধুপুরে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে প্রেসক্লাব মধুপুর

বাবুল রানা, মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
 প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে প্রেসক্লাব মধুপুর।গতকাল১৯মে বুধবার বিকেল ৪টায়  মধুপুর আনারস চত্তরে এ কর্মসূচি পালন করা হয়।
এতে বক্তব্য রাখেন প্রেসক্লাব মধুপুরের  সভাপতি আঃ হামিদ, সাধারণ সম্পাদক বাবুল রানা, সদস্য  প্রিন্স উডওয়ার্ড সিং সাং। মানববন্ধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন  প্রেসক্লাব মধুপুর এর সাংগঠনিক সম্পাদক জাহীদুল কবীর জুয়েল, প্রচার সম্পাদক আঃ আজিজ, দপ্তর সম্পাদক আবুল হোসেন আকাশ সহ অন্যান্য সকল সদস্যগন।
বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দুর্নীতির অনেক প্রতিবেদন করেছেন। তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল সাংবাদিককে সচিবালয়ে ৬ঘন্টা আটকে রেখে হেনস্থা ও নির্যাতন করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেওয়া হয়েছে।  এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অভিযুক্ত অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ মদদাতাদের শাস্তি নিশ্চিত করার আহবান সহ সাংবাদিক রোজিনা ইসলামকে অবিলম্বে মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবি জানান । উক্ত মানববন্ধন কর্মসূচিতে আরও একাত্মতা ঘোষণা করেন  বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দগন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.