১ মাস আগে বিয়ে, মা দরজা খুলে দেখেন বিছানায় শোয়ানো মেয়ের লাশ

রাজধানীর ডেমরায় একটি ফ্ল্যাট থেকে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ির নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত নববধূর নাম রাশি আক্তার (২৪)। তিনি নোয়াখালীর মাইজদি থানার পাখিয়া কিশোরগঞ্জ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ডেমরা থানা পুলিশ।

এ ঘটনায় রাশি আক্তারের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছেন বলে জানিয়েছেন ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দীকি। পলাতক জুনায়েদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মছলন্দপুর গ্রামের আবদুল হাই মোল্লার ছেলে।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে তারা ধারণা করছে- রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী পালিয়েছেন। কারণ ওই গৃহবধূর রুমের দরজা বাইরে থেকে তালা দেওয়া ছিল এবং রুমের পাশেই দরজার তালার চাবি রাখা ছিল।

রাশি আক্তারের ভাই রাসেল জানান, গত ১ মাস আগে গাড়িচালক জুনায়েদের সঙ্গে বিয়ে হয় রাশির। বিয়ের পর থেকে রাশি ও জুনায়েদ পশ্চিম টেংরা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। রাশি ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় একটি কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফিরেন। পরের দিন সকালে ফ্ল্যাটের সাবলেট ভাড়াটিয়া জাহিদুল ইসলাম দেখেন রাশিদের ঘরের দরজা বন্ধ। এদিকে মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে রোববার বিকালে রাশির বাসায় আসেন তার মা। তিনি এসে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ে মৃত অবস্থায় বিছানায় শোয়া। সন্ধ্যায় থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন রাশির ভাই রাসেল। রাশির পলাতক স্বামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। একইসঙ্গে মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.