হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৮ জন নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশনের টিকিট ঘরের পশ্চিম পাশে শুভ আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা পর জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ওই হোটেলে অসামজিক কার্যকলাপ হয়, এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, যশোর মনিরামপুরের সাহাপুর গ্রামের মোহাম্মদ শেনের মেয়ে সাথী (২৩), নওগাঁর মহাদেবপুরের ফতেপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে মিথিলা (২০), ধামইরহাট মঙ্গলবাড়ীর মতিন ইসলামের মেয়ে প্রিয়া (১৯), মহাদেবপুর মাস্টারপাড়ার ইসমাঈলের ছেলে হাবিব হোসেন (১৮), মহাদেবপুরের কুন্দনার জোহার ছেলে সৈকত (২৫), মহাদেবপুরের উত্তরগ্রাম মাস্টারপাড়ার মজিদের ছেলে ইমাম (১৯), একই গ্রামের খোরশেদের ছেলে আরিয়ান (১৯) ও মহাদেবপুর ঘোষপাড়ার সালাম উদ্দীনের ছেলে আতিক (১৯)।

বিষয়টি নিয়ে পুলিশ জানায়, ওই হোটেলটিতে অসামাজিক কার্যক্রম চলার অভিযোগে অভিযান চালানো হয়। সেখানে অভিযানকালে আপত্তিকর অবস্থায় এই ৮ নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়। অভিযানের বিষয়টি বুঝতে পেরে হোটেলের ম্যানেজার পালিয়ে যায়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.