ছোটবোনকে বাড়ি পাঠিয়ে বড়বোনকে ধর্ষণ,

কুমিল্লার চৌদ্দগ্রামে ৪৮ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের আক্কাস আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৮ জুলাই সকাল ১১টার দিকে আলাউদ্দিনের বসতঘরের নিচতলায় কসমেটিক্সের দোকানে কাজল কিনতে যায় ওই কিশোরী ও তার ছোট বোন। আলাউদ্দিন ছোট বোনকে একটি চুলের ব্যান্ড দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে দোকানের দরজা বন্ধ করে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর হত্যার হুমকি দিয়ে ধর্ষণের কথা গোপন রাখতে বাধ্য করে সে। কিছুদিন পর ধর্ষণের শিকার কিশোরীর শারীরিক পরিবর্তন চোখে পড়ে পরিবারের সদস্যদের। পেটে টিউমার হয়েছে ভেবে তাকে পল্লী চিকিৎসকের কাছে নেয়া হয়।

অবস্থার পরিবর্তন না দেখে ১১ জানুয়ারি ওই কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। ওই সময় চিকিৎসক জানান, সে ২৪ সপ্তাহ আগে অন্তঃসত্ত্বা হয়েছে। এরপর ওই কিশোরী পুরো ঘটনা জানায়। সব শুনে মঙ্গলবার রাতে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন তার বাবা। চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.