মেয়র প্রার্থী স্বামীর প্রতিদ্বন্দ্বী স্ত্রী!

তৃতীয় ধাপে বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি প্রার্থী মতিয়ার রহমান মতিনের প্রতিদ্বন্দ্বী হয়েছেন তারই স্ত্রী ফৌজিয়া খানম। গত ৩১ ডিসেম্বর মননয়ন পত্র জমা দানের শেষ দিনে তারা দুজন’ই রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থীর স্ত্রী স্বামীর প্রতিদ্বন্দ্বী হয়েছেন এমন সংবাদে আলোচনার ঝড় বইছে এই নির্বাচনী এলাকায়।এদিকে কৌশলগত কারনেই এমনটি হয়েছে বলে দাবি মেয়র সমর্থকদের।

শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় সহকারী রিটার্নিং কর্মকর্তা আনিছুর রহমান মেয়র প্রার্থী মতিয়ার রহমান মতিন ও তার স্ত্রী ফৌজিয়া খানমের মনোনয়ন দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

বক্তব্য নিতে মেয়র প্রার্থী মতিয়ার রহমান মতিনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এব্যাপারে সাবেক ছাত্রদল নেতা ও মেয়র প্রার্থী মতিয়ার রহমান মতিনের ভাই সৈকত বলেন, কৌশলগত কারনেই ফৌজিয়া খানমকে প্রার্থী করা হয়েছে।

তবে উপজেলা বিএনপির নির্ভর যোগ্য একটি সূত্র বলছে, কোন কারনে যদি বিএনপি প্রার্থী মতিয়ার রহমান মতিনের প্রার্থীতা বাতিল হয় সে ক্ষেত্রে ভোটের মাঠে লড়বেন তার স্ত্রী ফৌজিয়া খানম।

এদিকে এই পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়েছেন থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আবদুল গোফফার। এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য তৌহিদুর রহমান মানিকের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল মান্নান শেখ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.