পঞ্চগড়ে পৌরসভা নির্বাচন‘নৌকা না জিতলে পদ হারাবেন আ.লীগের নেতারা’

হারুন অর রশিদ,পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের আয়োজনে পঞ্চগড় শের-ই বাংলা পার্ক সংলগ্ন মুক্তমে জনসভাটি হয়। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গির কবির নানক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল।

বাংলাদেশ আওয়ামী লীগ পঞ্চগড় জেলা শাখার সহ সভাপতি আবু তোয়বুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মাহমুদা বেগম জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট বক্তব্য প্রদান করে। জনসভায় পঞ্চগড় পৌর এলাকার ওয়ার্ড আওয়ামীলীগ, যূবলীগ ছাত্রলীগ সহ যুব মহিলালীগের নেতা কর্মীরা উপস্থিত ছিল। ভোটারদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায় শের-ই বাংলা পার্ক প্রাঙ্গন।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে এসএম কামাল হোসেন বলেন, ধানের শীষ জঙ্গিবাদ হত্যা খুন ও লুটতরাজের প্রতীক। সরকারের উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে। পৌর নির্বাচন ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের জন্য একটি পরীক্ষা। পৌর আওয়ামী লীগের নেতা কর্মীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারন কামাল হোসেন বলেন নির্বাচনে আমাদের নৌকা মার্কার প্রার্থী হেরে যায় তাহলে ওয়ার্ড আওয়ামী লীগ সহ পৌর আওয়ামী লীগের নেতা-কর্মীদের পদ হারাতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গির কবীর নানক বলেন, আগামি ২৮ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিলে জননেত্রি শেখ হাসিনার উন্নয়ন পঞ্চগড়ে পৌর এলাকায় পৌছে দেওয়া হবে। বিএনপি প্রার্থী তৌহিদুল ইসলামের সমালোচনা করে তিনি বলেন, মেয়র অবস্থায় তিনি অনেক টাকার মালিক হয়েছে আমি শুনেছি। তাই টাকার কাছে ভোটারদের নত না হয়ে শেখ হাসিনার নৌকায় ভোটারদের ভোট প্রদানের অনুরোধ জানায় জাহাঙ্গির কবির নানক ।

জনসভায় নৌকা মার্কার প্রার্থী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহি সদস্য ও সাধারণ সম্পাদক জেলা মহিলা আওয়ামী লীগ জাকিয়া খাতুন ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি নির্বাচিত হলে পঞ্চগড়কে একটি পর্যটন নগরী এবং আধুনিক মডেল পৌরসভা গড়ে শেখ হাসিনার উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।

নির্বাচনী জনসভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্বাস আলী, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজি আল তারিক, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জল উপস্থিত ছিল। পরে জনসভার সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবু তোয়বুর রহমান জনসভার সমাপ্তি ঘোষণা করেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.