উলিপুরে পরিবারের সকলকে অচেতন করে দূর্ধর্ষ চুরি প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি 

কুড়িগ্রামের উলিপুর উপজেলা শহরের হাসপাতাল পাড়ায় পরিবারের সকলকে অচেতন করে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ ঘটনায় গৃহকর্তার কন্যা স্বম্পা রাণী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎস্বাধীন রয়েছেন। দৃর্বত্বরা ১১ ভরি স্বর্নালঙ্কার, নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার রাতে জেলার উলিপুর পৌর সভার জোনাইডাঙ্গা গ্রামের হাসপাতাল পাড়ায়। খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় গৃহকর্তা স্বপন সরকার, স্ত্রী ও কন্যা চা খাওয়ার পর শারীরিকভাবে দুর্বলতা অনুভব করতে থাকে। এরই এক পর্যায়ে তারা ঘুমিয়ে পড়ে। পরে ঐ গৃহকর্তার ছোট ভাই রতন সরকার রাত সাতে দশটার দিকে বাড়িতে সবাইকে ডাকাডাকি করলেও সাড়া না পেয়ে ঘুমিয়ে গেছে ভেবে টেবিলে রাখা রাতের খাবার সেড়ে ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় দুর্বৃত¦রা গৃহকর্তার ছোট ভাই রতন সরকারের দরজার ছিটকিনি ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এরপর তারা মাঝের রুমে থাকা কাঠের ওয়ারড্রপ ভেঙ্গে ১২ ভরি স্বর্না লঙ্কার, ৩ টি মোবাইল ফোন ও ব্যবসার নগদ ১ লাখ ৩৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় তারা ৩ টি রুমের আসবাবপত্র, কাপড়চোপর ও কাগজপত্র তছনছ করে চলে যায়।

গৃহকর্তা স্বপন সরকার বলেন, গতকাল দুপুরের খাওয়ার পর থেকে শারীরিকভাবে অসুস্থ্যতা অনুভব করলেও বিষয়টি তেমন গুরুত্ব দেইনি। সন্ধ্যায় চা খাওয়ার পরই যেন আর বসে থাকতে পারছি না। এরপর আর কিছু বলতে পারি না।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের লোকজন এখনও অসুস্থ্য রয়েছে। তারা সুস্থ্য হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.