প্রথমবার শাকিবের বাইরে বুবলী

বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে এসেছিলেন আলোচিত নায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে তার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। অভিষেক ছবিতে বুবলীর নায়ক ছিলেন দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান। চলতি বছরে বুবলী শুটিং শেষ করেছেন তার ১১ নম্বর ছবির। পুরো কেরিয়ার জুড়ে এই নায়িকার একজনই নায়ক। শাকিব খান।

তবে কেরিয়ারে এই প্রথমবার শাকিবের ভূবন থেকে বের হচ্ছেন বুবলী। কাজ করতে চলেছেন নতুন কোনো নায়কের বিপরীতে। তিনি নিরব। বুবলী ও নিরবকে নিয়ে পরিচালক সৈকত নাসির বানাতে চলেছেন ‘ক্যাসিনো’। কিছুদিন আগে হওয়া দেশব্যাপী অবৈধ ক্যাসিনোবিরোধী অভিযানের নানা ঘটনা থাকবে এই ছবিতে। সম্প্রতি এ বিষয়গুলো নিশ্চিত করেন পরিচালক সৈকত নাসির।

থ্রিলার ধাঁচের এই ছবি নিয়ে ভীষণ আশাবাদী পরিচালক। বুবলীকে নেয়ার ব্যাপারে তিনি বলেন, ‘মাস তিনেক আগে ছবিটির পরিকল্পনা হয়। এরপর নাম নিবন্ধন। ছবিতে বুবলীকে কাস্ট করার আগে জানতাম না, তিনি শাকিব খানের বাইরে আর কারও ছবিতে অভিনয় করবেন কি না। আমি আসলে ‘ক্যাসিনো’র জন্য বুবলীর মতো একটা সুন্দর মুখ খুঁজছিলাম। ছবি নিয়ে কথা বলার পর তিনি রাজি হন।’

বুবলী অভিনীত শেষ ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ গত ঈদুল আজহায় মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে বুবলীর নায়ক বরাবরের মতো শাকিব খান। সেখানে প্রশংসিত হয় নায়িকার অভিনয়। অন্যদিকে নিরব অভিনীত শেষ ছবি ‘আব্বাস’ ব্যবসায়িকভাবে সফল হয়। সাইফ চন্দন পরিচালিত এই ছবিতে নিরবের অভিনয় দর্শকের পাশাপাশি চলচ্চিত্র মহলেও প্রশংসিত হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.