চাঁদপুর মতলব পৌরসভার অল্প সময়ে কাজ করে দেখাইয়া দিলেন চেষ্টা করলে উপায় হয়..প্যানেল মেয়র আবুল বাশার (পারভেজ)

স্বাধীন বাংলা নিউজ টিভি স্টাফ রিপোর্টার মোঃতপছিল হাছানঃ
চাঁদপুর মতলব পৌরসভার অল্প সময়ে কাজ করে দেখাইয়া দিলেন চেষ্টা করলে উপায় হয় জনগণের মনের মানুষ হয়ে গেলেন প্যানেল মেয়র আবুল বাশার (পারভেজ)
 চাঁদপুর মতলব দক্ষিণ পৌরসভা মধ্যে বিভিন্ন রাস্তাঘাট অযত্ন থাকার এলাকার জনপদগুলো, সাহসী এবং দক্ষতার সাথে কাজ করে দেখিয়ে দিলেন যে অল্প সময়ের মধ্যে কাজ করে বুঝাইয়া দিলেন। আর চেষ্টা করলেই উপায় হয় এবং পুরো বাসির প্যানেল মেয়র আবুল  (পারভেজ) মিয়াজীর কাজ দেখেপৌরবাসীর জনগণের মুখে হাসি।
মতলব দক্ষিণ পৌরসভায় মাত্র এক মাস  (১৫) দিনের মধ্যে প্রত্যেকটি ওয়ার্ড এর গিয়ে এলাকার অযত্ন রাস্তা-ঘাট এবং ডেঙ্গু ইভটিজিং মাদক এর বিরুদ্ধে কাজ করে আসছেন ,প্যানেল মেয়র আবুল বাশার (পারভেজ) সকল জনগণের পাশে এলাকার সন্তান হিসেবে কাজ করাতে এবং নৈতিকতা দ্রুত কাজ করাতে পৌর এলাকার জনগণের  মুখে হাসি আর মনের মানুষ হয়ে উঠেছেন। পুরো এলাকার মধ্যে বিভিন্ন চার দোকানে গুনগুন আওয়াজ শোনা যায় কাজের সফলতা দেখে ও কাজের দক্ষতা শীল মেয়র হিসেবে দেখতে চান প্যানেল মেয়র আবুল বাশার (পারভেজ)কে। দক্ষতা এবং গরিবের বন্ধু প্যানেল মেয়র এই বিষয়ে মোবাইল মোটো ফোনে জিজ্ঞাসাবাদ করিলে বলেন আমার হাতে জেতুটু ক্ষমতা ছিল তা আমি কাজ করেছি। আর যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের মৃত্যু আগ পর্যন্ত সেবা করে যাবে বলে জানান।তিনি আরো বলেন। তিনি আরো বলেন আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন রুহুল সংসদ সদস্য উনার আদর্শ আমার মাথার মুটুক এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তে দিয়ে এ দেশকে বাংলা ভাষার জন্য যুদ্ধ এবং রক্ত দিয়ে বাংলা জাতিকে  উপহার হিসেবে দিয়েছে। আর সেই বঙ্গবন্ধু আদর্শ কে মাথায় তাজ বানিয়ে এবং রক্তের বিনিময় হলো পৌরবাসীকে যতদিন বেঁচে থাকি ততদিন পুরো জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.