চাঁদপুর মতলবের নারায়নপুর  আধুনিক হাসপাতালে ম্যানেজমেন্ট এর গাফিলতির কারনে

স্বাধীন বাংলা নিউজ টিভি স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুর মতলবের নারায়নপুর  আধুনিক হাসপাতালে ম্যানেজমেন্ট এর গাফিলতির কারনে ও তাৎক্ষণিক ডাক্তার উপস্থিত না থাকায় রোগীর মৃত্যু,,
– চাঁদপুর, মতলব (দঃ) উপজেলার নারায়নপুর বাজারে, লাইসেন্স বিহীন, আধুনিক হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এ ১৯/০৯/২০১৯ইং তারিখ, বৃহস্পতিবার রাত্রে আনুমানিক, ১২.০৫ মিনিট সময়  ০২ নং নায়েরগাঁও (দঃ) ইউনিয়ন এর আশ্বিনপুর মানরা গ্রামের কলিমউদ্দিন হাজী বাড়ির ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ আনোয়ার হোসেনের পিতারঃ মৃত্যু বিষয় দুঃখ এবং খুব প্রকাশ করেন। হাজী মোঃ বাচ্চু মিয়া (৬৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।
 চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় নারায়নপুর পশ্চিম বাজার চৌরাস্তা সংলগ্ন  লাইসেন্স বিহীন আধুনিক হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার   এই প্রতিষ্টানের মধ্যে সরেজমিনে গিয়ে দেখা যায়.নারায়নপুর আধুনিক হাসপাতালের অতি নিকটে থাকা তাহার মেয়ে জোছনা বেগমের  বাসায় অবস্থানকালে অসুস্থতা অনূভব হলে তাৎক্ষণিক ঐ হাসপাতালে নিয়ে আসা হয়।
পরবর্তীতে সরেজমিনে গিয়ে দেখা যায় ডাক্তার না থাকার কারণে, হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাহীনতায় এবং কতৃপক্ষের উপস্থিতি ও তৎপরতা এবং সঠিক সময় কোনপ্রকার চিকিৎসা না পাওয়ায় রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটে, ঘটনাস্থলে উপস্থিত থাকা মৃত হাজী মোঃ বাচ্চু মিয়ার মেয়ে মোসাঃ জোছনা বেগম,  আত্মচিৎকারের মধ্যে দিয়ে  জানান আমার বাবার জ্বর ও শ্বাসকষ্ট জনিত সমস্যার কারনে, আমার চাচাতো ভাই এর পরামর্শে এ-ই হাসপাতালে নিয়ে আসি, কিন্তু আসার পর পরিচালক, ডাক্তার, ষ্টাফ, নার্স, কাহারও কোন প্রকার তৎপরতা না থাকার কারণে, তাহার বাবার মৃত্যু হয়েছে বলে জানান,
 এবং হাসপাতালের অভ্যর্থনায় জানতে চাইলে কাহারও কোন সন্ধান পাওয়া যায় নি। মৃত হাজী মোঃ বাচ্চু মিয়ার ছেলে উল্লেখিত ইউনিয়নের ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ আনোয়ার হোসেন এ বিষয়ে দুঃখ প্রকাশ করেন। মরহুমের প্রথম জানা জার নামাজ সকাল ০৮ ঘটিকায় নারায়নপুর হাফেজিয়া মাদ্রাসা মাঠে ও দ্বিতীয় জানা জার নামাজ সকাল ০৯ ঘটিকায় আশ্বিন পুর স্কুল মাঠে অনুষ্ঠিত করে তাহার পারিবারিক কবরস্থানে দাপন সম্পূর্ণ করা হয়। প্রশাসনিক নাকের ডগায় ভূয়া হাসপাতাল  ডিজিটাল বাংলাদেশে চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায়ের মধ্যে ডিজিটাল সংবিধান আছে আইনের শাসন নেই আছে শুধু থিংক কিউ ও ধন্যবাদ ভালোর মধ্যে আছে আমাদের মতলবে, আর এসব ভূয়া হাসপাতালে  চিকিৎসা নিতে এসে সাধারণ জনগণ প্রতারিত হচ্ছে এবং পাশাপাশি দিন দিন জনবল কমে যাচ্ছে।
 এসব ভুয়া হাসপাতালে প্রতি সহকারী প্রশাসনিক নজর থাকার পর সঠিকভাবে তদন্ত না করে নরম চেয়ারে বসে থেকে আছে সঠিক নীরবতা আর বসে থাকার কারণে  বিনা লাইসেন্সে বিহিয়ন বেসরকারি  ব্যাঙের ছাতার মতো গড়ে উঠায় হাসপাতালের মধ্যে মানুষের জীবন নেওয়ার  চলছে প্রতি  যোগিতা ।
নিউজ  চলমান থাকবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.