প্রেমে সাড়া না দেওয়ায় প্রবাসীর স্ত্রীকে ইউপি মেম্বার কর্তৃক ধর্ষনের চেস্টার অভিযোগ

0
স্বাধীন বাংলা নিউজ টিভি রিপোর্টার মোঃতপছিল হাছানঃ
প্রেমে সাড়া না দেওয়ায় প্রবাসীর স্ত্রীকে ইউপি মেম্বার কর্তৃক ধর্ষনের চেস্টার অভিযোগ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক প্রবাসী নারীকে প্রেম নিবেদনের পর সাড়া না দেওয়ায় বিভিন্নভাবে উত্ত্যেক্ত ও পরে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে এক যুবক। এ ঘটনায় চাঁদপুর বিজ্ঞ আদালতে ওই নির্যাতিত নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ইং সনের (সংশোধিত ২০০৩ইং) ৯(৪)(খ) ধারায় মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয় একই উপজেলার আমিনপুর গ্রামের আঃ কাদির প্রধানের ছেলে ফরাযীকান্দি ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ড মেম্বার খোকন প্রধানকে (৩৮)।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বড় হলদিয়া গ্রামের ওই গৃহবধু প্রবাস থেকে ছুটিতে আসেন। এরপর থেকে আসামী খোকন প্রধান তাকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে উত্ত্যেক্ত করতো। এ অবস্থায় গত ১৩ ফেব্রুয়ারী বাদী তার এক আত্মীয়ের বাড়ি বড় হলদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে বেড়াতে আসলে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও খারাপ দৃষ্টিভঙ্গি দিয়ে আচরণ করে। এ ব্যাপারে মেম্বার খোকনকে মৌখিকভাবে বাঁধা নিষেধ করলে সেখানেই তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে সে। অনেক পাচরাপাচরি করে ধর্ষণের হাত থেকে বেঁচে যায় সে। তার ডাকচিৎকারে আশপাশের লোক আসতে থাকলে খোকন পালিয়ে যায়। আসামীর এই এহেন আচরণের কারণে বাদী শরীরের বিভিন্ন অঙ্গে আঘাতপ্রাপ্ত হন। পরে এ ঘটনায় স্থানীয়ভাবে সুষ্ঠু বিচার না পেয়ে গত ২৭ ফেব্রুয়ারী চাঁদপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন ওই নারী ৷
এদিকে মামলা হওয়ার পর উক্ত মামলা চাঁদপুর গোয়েন্দা পুলিশের এসআই মো. মামুনূর রশিদ সরকার মামুন এর কাছে তদন্ত ভার ন্যাস্ত হয়। তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা আগামী ৪ মে সকালে বাদী, বিবাদী ও সকল সাক্ষীদেরকে চাঁদপুর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে উপস্থিত থাকার জন্য একটি নোটিশ জারি করেছেন।
নির্যাতিত নারী সাংবাদিকদের বলেন, খোকন মেম্বার অনেকদিন যাবৎ আমাকে উত্ত্যেক্ত করে আসছে। তাকে কিছু বললেই সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। আমার মানসম্মান নিয়ে সে খেলেছে। আমি আদালতের কাছে সুষ্ঠু বিচার চাই। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার সেলামতী গ্রামের মো. এমারত হোসেনের মেয়ে।চলোমান থাকবে।
Leave A Reply