ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান

0

আব্দুল লতিফ,ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

ঘাটাইল উপজেলার প্রাণকেন্দ্র্রে অবস্থিত সুনামধন্য ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিকী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) উক্ত বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্কুলের স্টুডেন্ট ক্যাবিনেট ও স্কাউট দলের সার্বিক তত্ত¦াবধানে অত্যন্ত সুশৃঙ্খল ও উসব মুখর এ অনুষ্ঠানে শিক্ষার্থীদের নিয়ে গড়া স্কুলের সাংস্কৃতিক দল দেশাতœবোধক মনোমুগ্ধকর গান এবং নাটিকা, কৌতুক পরিবেশন করে অনুষ্ঠানস্থলকে মাতিয়ে রাখেন ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আজাহারুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী শিক্ষক মো.খলিলুর রহমানে উপস্থাপনায় সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ১৩২ টাঙ্গাইল (৩)- ঘাটাইল আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খান । উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সাম,নবনির্বাচিত চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু,পৌর মেয়র শহীদুজ্জামান খান,মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম শামসুল হক।

অনুুষ্ঠানে সম্মানিত অতিথীদের পাশাপাশি উপস্থিত ছিলেন,অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা অভিভাবক সহ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

এসময় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরের সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেন অতিথীবৃন্দ।

ঐতিহ্যবাহী ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সুনামকে ধরে রাখার জন্য শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহনের আহবান জানান। বক্তরা আরো বলেন একটি প্রতিষ্ঠানের সার্বিক শিক্ষার উন্নয়নে শিক্ষকদের যেমন দায়িত্ববোধ রয়েছে,পাশাপাশি সন্তানদের সু শিক্ষায় শিক্ষিত করার জন্য অভিভাবকদের আরো সচেনত হওয়ার আহবান জানান বক্তরা।

Leave A Reply