গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ১৩টি ঘরসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত

0

রবিউল কবির মনু গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ৮টি পরিবারের ১৩টি ঘরসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত হয়েছে।

গত রোববার বিগত রাত ১২টায় উপজেলার তালুককানুপুর ইউনিয়নের কমল নারায়নপুর গ্রামের আঃ ছাত্তার এর পুত্র হায়দার আলীর বাড়ীতে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্র ঘটে। মর্হুতেই আগুনের লেলিহান শিখা আশে পাশের ঘর-বাড়ীতে ছড়িয়ে পরে। এতে করে ৮টি পরিবারের মোট ১৩টি ঘর, ২টি গরু, ১১টি ছাগল, ধান-চালসহ প্রায় ১৫লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত হয়েছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবার গুলি হচ্ছেন, হায়দার আলীর ১টি ঘর, ১টি গরু ও ৫টি ছাগল, তৌহিদুল ইসলামের ৩টি ঘর, জহুরুল ইসলামের ৩টি ঘর, নূরন্নবীর ২টি ঘর ও ৪টি ছাগল, খাদেম হোসেনের , মকবুল হোসেন , মোবারক আলীর পুত্র মকবুলের , আসকর আলীর, আবুল কালামের , এবাদুলের ও মাহাবুবের প্রত্যেকের ১টি করে ঘর সহ ১৩ টি ঘর ও ২টি গরু, ১২টি ছাগল এবং ঘরের আসবাব পত্র ও মালামাল ভস্মিভুত হয়েছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার ষ্টেশনের ইনর্চাজ আব্দুল হামিদের নেতৃত্বে ২টি ইউনিট ঘটনাস্থল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

ভয়াবহ অগ্নিকান্ডের দীর্ঘ সময় পার হলেও বিকাল পযর্ন্ত কোন প্রশাসনিক কর্মকর্তা ঘটনাস্থলে যায়নি বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন বিকাল সাড়ে ৫টার দিকে মোবাইল ফোনে জানান, পলাশবাড়ীতে উপজেলা পরিষদের নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্থলে যাওয়া সম্ভব্য হয়নি বলে তিনি দুঃখ প্রকাশ করেন।

Leave A Reply